মেনু নির্বাচন করুন
পাতা

আমাদের অর্জনসমূহ

আমাদের অর্জনসমূহ  :

০১। চুয়াডাঙ্গা জেলাকে নিরক্ষর মুক্ত করার লক্ষে্ উপানুষ্ঠানিক শিক্ষা প্রকল্প -১ এর অধীনে ১৯৯৬-৯৭ অর্থ বছরে জেলা প্রশাসনের অধীনে "আলোকিত চুয়াডাঙ্গা" এর মাধ্যমে সাবিক সাক্ষরতা কার্যক্রম(টিএলএম) পরিচালনা করা হয়।

০২। সাক্ষরতা উত্তর ও অব্যাহত শিক্ষা প্রকল্প-১ এ অধীনে ২০০৬-০৭ অর্থ বছরে দামুড়হুদা উপজেলায় " প্রশিক্ষিত যুব কল্যান সংস্থা" এর মাধ্যমে  ৯০০ জন শিক্ষাথীকে সাক্ষরতা জ্ঞান সম্পন্ন করে বিভিন্নি আয় বর্ধনমুলক কাজে প্রশিক্ষণ দিয়ে স্বাবলম্বি করা হয়।

০৩। সাক্ষরতা উত্তর ও অব্যাহত শিক্ষা প্রকল্প-১ এ অধীনে ২০০৬-০৭ অর্থ বছরে আলমডাঙ্গা উপজেলায় " উদ্ভাবনী সমাজ কল্যান সংস্থা" এর মাধ্যমে  ৯০০ জন শিক্ষাথীকে সাক্ষরতা জ্ঞান সম্পন্ন করে বিভিন্নি আয় বর্ধনমুলক কাজে প্রশিক্ষণ দিয়ে স্বাবলম্বি করা হয়।

০৪। সাক্ষরতা উত্তর ও অব্যাহত শিক্ষা প্রকল্প-১ এ অধীনে ২০০৬-০৭ অর্থ বছরে দামুড়হুদা উপজেলায় " পল্লী দারিদ্র কল্যান সংস্থা" এর মাধ্যমে  ৯০০ জন শিক্ষাথীকে সাক্ষরতা জ্ঞান সম্পন্ন করে বিভিন্নি আয় বর্ধনমুলক কাজে প্রশিক্ষণ দিয়ে স্বাবলম্বি করা হয়।

০৫। সাক্ষরতা উত্তর ও অব্যাহত শিক্ষা প্রকল্প-১ এ অধীনে ২০০৭-০৮ অর্থ বছরে  সদর উপজেলায় " এসডাপ সংস্থা" এর মাধ্যমে  ৯০০ জন শিক্ষাথীকে সাক্ষরতা জ্ঞান সম্পন্ন করে বিভিন্নি আয় বর্ধনমুলক কাজে প্রশিক্ষণ দিয়ে স্বাবলম্বি করা হয়।

০৬। সাক্ষরতা উত্তর ও অব্যাহত শিক্ষা প্রকল্প-১ এ অধীনে ২০০৬-০৭ অর্থ বছরে জীবননগর উপজেলায় "  সিও সংস্থা" এর মাধ্যমে  ৯০০ জন শিক্ষাথীকে সাক্ষরতা জ্ঞান সম্পন্ন করে বিভিন্নি আয় বর্ধনমুলক কাজে প্রশিক্ষণ দিয়ে স্বাবলম্বি করা হয়।

০৭। সাক্ষরতা উত্তর ও অব্যাহত শিক্ষা প্রকল্প-১ এ অধীনে ২০০৬-০৭ অর্থ বছরে জীবননগর উপজেলায় "   সিডাক সংস্থা" এর মাধ্যমে  ৯০০ জন শিক্ষাথীকে সাক্ষরতা জ্ঞান সম্পন্ন করে বিভিন্নি আয় বর্ধনমুলক কাজে প্রশিক্ষণ দিয়ে স্বাবলম্বি করা হয়।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter